প্রত্যেকটা মানুষের গুন দিয়ে ভরা মাশাআল্লাহ। সবার গুন দেখে আমি মুগ্ধ হয়ে যাই।

প্রত্যেকটা মানুষের গুন দিয়ে ভরা মাশাআল্লাহ। সবার গুন দেখে আমি মুগ্ধ হয়ে যাই।😍🥰 আমি বেগুন হয়ে বসে থাকি আর অবাক হয়ে নিজেকে দেখি, একটা কালো বেগুন কিভাবে গুন বিহীন জীবন যাপন করতে পারে!?😱😭😔 সত্যি বলতে সবাইকেই যে গুনি হতে হবে এমন কিন্তু না। ধুর আসলে আমার এতো গাধার খাটুনি খাটতে ইচ্ছে করে না।🤯🤪 আমি আরাম প্রিয় মানুষ আমার আরাম করতেই বেশি ভালো লাগে।🫣🙈😁❤️😋😋 আমরা দিন আনি দিন খাই এতেই আমার সুখ আর শান্তি। আলহামদুলিল্লাহ!🤩😇 তবে আমি একটানা ৮ বছর কাজ করেছি আর কতো? ধুর ভালো লাগে না! ৫ বছর বিজনেস করেছি ২ বছর DHL এ কাজ করেছি এবং প্রায় ১ বছর Cummins এ কাজ করেছি।🤓 জীবনটা তো আসলে এই কচু পাতার পানির মতোই কখন যে মাটিতে পরে যাবে কেউ বলতে পারবে না?! তো জীবনটা যখন মাটির নিচে চলে যাবে তখন তো আর আরাম করতে পারবো না। শাস্তির উপ্রে শাস্তি হবে। এমন কঠিন শান্তি হবে যা আমাদের কল্পনার বাইরে। তাই বেঁচে থাকতেই আরাম কইরা লই।😁😁 দোজখে যাবো নাকি বেহেশতে যাবো তাও তো জানি না?!😭
Seen by Rt Yt at 11:04 AM
Enter

You sent

Open photo
Open photo

Comments

ALL Markating CPA

Claim Your iPhone 14 Now!